নির্বাচনের পরই দূর হয়ে যাবে করোনা ভাইরাস: এরিক ট্রাম্প

বিদেশ : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প বলেছেন, নভেম্বরের নির্বাচনের পরই ‘জাদুবলে’ দূর হয়ে যাবে করোনা ভাইরাস এবং দেশের অর্থনীতি ফের সচল হবে।শনিবার ফক্স নিউজে দেওয়া এক সাক্ষাৎকারে এরিক ট্রাম্প মন্তব্য করেন, এ মহামারি তার বাবার বিরুদ্ধে সমালোচকদের ষড়যন্ত্র। নির্বাচন শেষ হলেই তা আর থাকবে না।

এ সময় আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রার্থী জো বাইডেনকে আক্রমণ করেও কথা বলেন তিনি। প্রেসিডেন্ট ট্রাম্পের রাজনৈতিক সম্মেলনগুলোতে অনেক ভিড় হয় এ নিয়েও গর্ব করেন তিনি। এরিক ট্রাম্প বলেন, ‘তারা মনে করছেন, তারা ডোনাল্ড ট্রাম্পের সবচেয়ে বড় হাতিয়ার ছিনিয়ে নিচ্ছেন।

সেটি হলো, তিনি যেখানেই যান, সেখানেই ৫০ হাজার মানুষ হাজির হয়ে যায়, এতটাই তার জনপ্রিয়তা।’ ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে করোনা ভাইরাস মহামারির কারণে ট্রাম্প বেশ চাপে পড়েছেন। এমন সময় বাবাকে নিয়ে কথা বলতে গিয়ে এরিক বলেন, ‘নিশ্চয়ই দেখেছেন তারা সব সময় বর্তমান পরিস্থিতির সঙ্গে ৩ নভেম্বরকে মেশানোর চেষ্টা করছে। কিন্তু ৩ নভেম্বরের পর দেখবেন, হঠাৎ জাদুবলে অদৃশ্য ও দূর হয়ে যাবে করোনা ভাইরাস এবং সবাই আবার সবকিছু সচল করতে পারবে।’

এরপর এক বিবৃতিতে জো বাইডেনের কমিউনিকেশন্স ডিরেক্টর কেইট বেডিংফিল্ড বলেছেন, ‘আমরা এ শতাব্দীর সবচেয়ে বড় জরুরি জনস্বাস্থ্য সমস্যায় আছি, প্রায় ৯০ হাজার মার্কিন নাগরিক মারা গেছেন, ১৫ লাখ আক্রান্ত এবং ৩ কোটি ৬০ লাখ চাকরি হারিয়েছেন।

এ অবস্থায় করোনা ভাইরাসকে রাজনৈতিক ধোঁকাবাজি আখ্যা দিয়ে এরিক ট্রাম্প অবিশ্বাস্য অবিবেচকের মতো আচরণ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *