নির্বাচনে বিদেশী পর্যবেক্ষক নয়-এ দেশের জনগণই বড় পর্যবেক্ষক: মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি : নির্বাচনে বিদেশী পর্যবেক্ষক নয়-এ দেশের জনগণই বড় পর্যবেক্ষক মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের প্রতি আস্থাহীন রাজনৈতিক দল বিএনপি নির্বাচনে বিদেশী পর্যবেক্ষকদের উপর ভরসা করছে। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। জনগণ ভোটের মালিক। এ নির্বাচনে জনগণ যাদের রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবেন। আওয়ামীলীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে।

শুক্রবার (২৩ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও এলজিইডি’র চলমান উন্নয়নমুলক কর্মকান্ড পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন। এছাড়াও তিনি বিভিন্ন এলাকায় উপস্থিত সমবেত জনতারর উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম সাংবাদিকদের আরো বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে বিএনপি এবং অন্যান্য দল নির্বাচনে অংশগ্রহণ করছে এটি সুখের কথা। আওয়ামীলীগও চায় দেশের নিবন্ধিত সকল দল নির্বাচনে অংশ গ্রহণ করুক। সকল দলের অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বিতামূলক এ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে। কিন্তু কোন দল যেন নির্বাচন থেকে সরে গিয়ে বিদেশীদের কাছে অসত্য অভিযোগ না করে তার জন্য তিনি সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানান। তিনি এও বলেছেন- কোন অন্যায় বা ভুল হলে তাঁর বিচার এ দেশের জনগণই করবে। বিদেশীরা নয় বলেও তিনি মন্তব্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, যুগ্ন সম্পাদক আব্দুল বারী শেখ, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ তারিন, মনসুর নগর থানা আওয়ামীলগের গোলাম রব্বানী, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *