নুসরাত ফারিয়া এবার ত্রিভূজ প্রেমে

বিনোদন: শামিম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ চলচ্চিত্রের চিত্রধারণের কাজ চলছে রাজধানীর বিএফডিসিতে। ত্রিভূজ প্রেমের চলচ্চিত্রটির শুটিংয়ের প্রথম অংশে নবাগতা রোদেলা জান্নাতকে নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব খান। দ্বিতীয় অংশে সম্প্রতি যোগ দিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শাকিব খানের বিপরীতে এই প্রথম অভিনয় করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শুধু কি তাই, দেশিয় প্রযোজনার চলচ্চিত্রেও এই প্রথম অভিনয়ের অভিজ্ঞতা তার।

ফেইসবুকে রোববার প্রকাশ করলেন শুটিংয়ের একটি দৃশ্য। বলা চলে ‘শাহেনশাহ’ চলচ্চিত্রে ফারিয়ার ফার্স্টলুক এটি। তবে, যে দৃশ্য তিনি প্রকাশ করেছেন তার বর্ণনায় ফারিয়া বলেন, “এ দৃশ্যে আমি প্রথম শাহেনশাহ’র মুখোমুখি হই। তারই দৃশ্যধারণ চলছিলো।”
ফারিয়া জানান, ইতিমধ্যেই তার অংশের ৩০শতাংশ চিত্রধারণ শেষ হয়েছে। ২ নভেম্বর থেকে টানা কিছুদিন শুটিংয়ের পর ১৫ নভেম্বর থেকে ফের শুরু হচ্ছে শুটিং।

শাকিব খানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতাও তার দারুণ। সহশিল্পী হিসেবে শাকিব প্রসঙ্গে বললেন, “গ্রেট, এমাজিং, ওয়ান্ডারফুল! কোআর্টিস্ট হিসেবে দারুণ পেশাদারি মনোভাব শাকিবের।”

এ চলচ্চিত্র নিয়েও দারুণ আশাবাদী নুসরাত ফারিয়া। বললেন, “রনি খুব স্মার্ট নির্মাতা। আমার প্রত্যাশা অনেক বেশি ছবিটি নিয়ে। এখন পর্যন্ত সবকিছু ভালোই যাচ্ছে।”

২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আশিকী’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় নাম লেখান ফারিয়া। এরপর একে একে ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বাদশা’, ‘বস ২’ সিনেমায় অভিনয় করেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *