নৌকার প্রচারে ফেরদৌস-রিয়াজ

ডেস্ক রিপোর্ট : আজ বুধবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রথম প্রচারণা তিনি শুরু করেছেন জন্মস্থান গোপালগঞ্জে। সঙ্গে নিয়েছেন দুই চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস ও রিয়াজকে।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই দুই তারকার মধ্যে ফেরদৌসের এবার যশোরের একটি আসন থেকে নৌকা প্রতীকে অংশ নেওয়ার গুঞ্জন উঠেছিল। তবে তাকে বিশেষ কাজে লাগানোর কথা জানিয়ে মনোনয়ন দেওয়া হয়নি।

৩০ ডিসেম্বরের ভোটকে সামনে রেখে রূপালি জগতের অনেক তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নৌকার প্রচারণায় অংশ নিচ্ছেন। তাদের মধ্যে রয়েছেন খেলার জগতের সাকিব আল হাসানও। এবার সেসব তারকারা নামতে যাচ্ছেন সশরীরে। তবে সবার আগে নেমে পড়লেন রিয়াজ-ফেরদৌস।

বুধবার সকালে প্রধানমন্ত্রী তার প্রথম নির্বাচনী জনসভা করতে গণভবন থেকে সড়ক পথে রওয়ানা হন গোপালগঞ্জের উদ্দেশে। বহরের সঙ্গে আছেন ফেরদৌস ও রিয়াজ। বৃহস্পতিবার শেখ হাসিনার সঙ্গেই তারা ঢাকায় ফিরবেন।

টুঙ্গিপাড়া পৌঁছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে নির্বাচনের প্রচারণা শুরু করেছেন শেখ হাসিনা। নিজ নির্বাচনী আসন গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) এর কোটালীপাড়া উপজেলায় দুপুরে নির্বাচনী জনসভা করছেন তিনি।

বৃহস্পতিবার ঢাকায় ফেরার পথে সাতটি স্থানে পথসভা করবেন প্রধানমন্ত্রী। এগুলো হলো ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়াঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ড। সবখানেই আওয়ামী লীগ সভাপতির সঙ্গে থাকবেন ফেরদৌস-রিয়াজ।

এর আগে গত সেপ্টেম্বরে জাতি সংঘের ৭২তম অধিবেশনও প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে ছিলেন রিয়াজ ও ফেরদৌস। সেই থেকেই গুঞ্জন উঠেছিল, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে ভোটে নামতে পারেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই দুই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *