নৌকার বিরোধীতা করলে আ.লীগ থেকে বহিস্কার–রেজাউল রহিম লাল

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি(ভারপাপ্ত) জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নে প্রতীক নৌকা। বাংলার মানুষের সম্প্রীতি, আস্থা ও ঐক্যের প্রতীক নৌকা। বর্তমান চলমান স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন চলছে। আগামী ২৬ ডিসেম্বর পাবনা সদর উপজেলার ১০ ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ১০ জন চেয়ারম্যান প্রার্থীকে নৌকা প্রতীক নিয়েছে। সকল মতপ্রার্তক্য ভুলে গিয়ে ১০ টি ইউনিয়নেই নৌকা প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীই দলের প্রাণ। দলীয় নেতাকর্মীদেও প্রচেষ্ঠা ও ত্যাগের কারনেই শেখ হাসিনার নেতৃত্বে দল আজ ক্ষমতায়। প্রতীক বরাদ্দ নিয়ে একটু মনোমালিন্য হতেই পারে কিন্তু দলীয় স্বার্থে ভুলে যেতে হবে। নৌকার বিরোধীদের আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হবে।

সোমবার দুপুওে পাবকনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদও উপজেলা আওয়ামী লীগের বিষেশ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গদও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারোফ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীনের পরিচালনায় সভায় অংশ গ্রহন করেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. বেলায়েত আলী বিল্লু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, সদও উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বনী টেগার, ভাড়ারার নৌকা প্রার্থী আবু সাইদ খান, চরতারাপুরের নৌকা প্রার্থী রবিউল হক টুটুল, সাদুল্লাপুরের নৌকা প্রার্থী রইস উদ্দিন খান প্রমূখ।
প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং নৌকা প্রতীক পাওয়া প্রার্থীরা সভায় াংশ গ্রহন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *