নৌকা মার্কায় ভোট দিলে মুক্তিযুদ্ধের চেতনা রক্ষা হয়-আটঘরিয়ায় আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক : নৌকা মার্কা প্রতিকে ভোট দিষে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা রক্ষা হয়। নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতার প্রদিক, উন্নয়নের প্রতিক হিসাবে বিশ্বদরবারে বাংলাদেশকে মাথা উঁচুকরে চলতে শিখিয়েছেন। মঙ্গলবার বিকেলে পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী পথসভায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক ছাত্রনেতা মো. আব্দুর রহমান উপরোক্ত কথাগুলো বলেন। তিনি এসময় বলেন জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সততার রোলমডেল হিসাবে বিশ্বদরবারে পরিচিতি পেয়েছেন। বিশ্বে অনেক দেশের নিকল বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদাহরণ হয়েছেন।

বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য ও সামাজিত নিরাপত্তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি এসময় আরও বলেন, বিএনপি-জামায়াতের সাশনামলে বাংলাদেশ সন্ত্রাশ ও জঙ্গিবাদের আখড়ায় পরিনত হয়েছিল। হাওয়া ভবন করে দেশকে দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন বানিয়েছিল। পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা একজন ত্যাগী কর্মীকে মনোনয়ন দিয়েছেন। আসন্ন ২৬ সেপ্টেম্বর নির্বাচনে নৌকা মার্কায় ভোটদিয়ে আওয়ামীলীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নুরুজ্জামান বিশ্বাসকে বিজয়ী করে দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখার আওভান জানান।

উপজেলার মতিঝিল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, পাবনা-১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাভোকেট সামছুল হক টুকু, পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউর রহিম লাল, চাটমোহর উপজেলা পরিসদের চেয়ারম্যান আলহাজ মো. আব্দুল হামিদ মাষ্ঠার, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক মো. শিবলী সাদিক, শেখ রনিসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা বক্তব্যদেন।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বর্ষিয়ান নেতা ঈশ্বরদী উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুজীব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাসকে নৌকা মার্কা প্রতিকে ভোটদিয়ে নির্বাচিত করার লক্ষে তৃণমূল নেতা-কর্মীদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।
দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্রী নিখিল কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *