ন্যান্সির মামলায় জামিন পেলেন আসিফ

বিনোদন: গায়িকা ন্যান্সির করা মানহানির মামলায় জামিন পেয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। রোববার বেলা ১২টার দিকে ময়মনসিংহ অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালতের বিচারক আবদুল হাই আসিফের জামিনের আদেশ দেন। একই সাথে আগামী ৮ এপ্রিল তাকে আদালতে হাজির হওয়ার র্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী রেজাউল কবির আনার।

তিনি বলেন, সংগীতশিল্পী আসিফ আকবর বিজ্ঞ আদালতে হাজির হলে বিচারক বিশেষ বিবেচনায় তার জামিনের নির্দেশ দেন। এর আগে গত বছরের ১০ জুলাই তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় অভিযোগ করেন ন্যান্সি। পরে নির্দেশ তদন্ত করে সত্যতা পাওয়ায় ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রসিকিউশন জমা দেয় পুলিশ।

পরে ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতের বিচারক আবদুল হাই রোববার আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। জিডিতে ন্যান্সি উল্লেখ করেন, ‘আমার কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে বিবাদী আসিফ আকবর বিভিন্ন সময় বিভিন্ন ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে আমার বিরুদ্ধে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করে আসছেন।

এ ছাড়া আসিফ আকবর আমার গাওয়া ১২টি গান অনুমতি না নিয়ে স্বত্ব বিক্রি করে দেন। আমি আমার ১২টি গানের স্বত্ব দাবি করিলে বিবাদীর রোষানলে পড়ি। যার পরিপ্রেক্ষিতে বিবাদী আসিফ আকবর বিভিন্ন তারিখ ও সময়ে আমার বিরুদ্ধে বিভিন্ন ইউটিউব ও টিভি চ্যানেলে বিভ্রান্তিকর তথ্যসহ কুরুচিপূর্ণ মন্তব্য করা শুরু করেন। আমার বিরুদ্ধে মিথ্যাচার করেন।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *