পপস্টার ম্যাডোনার শরীরে করোনা

বিনোদন: করোনা সংক্রমণে বিধ্বস্ত সারা দুনিয়া৷ সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরাও করোনার থাবায় আক্রান্ত। এরইমধ্যে প্রাণ গেছে অনেক বিখ্যাত ব্যক্তিদের। এমন সময় দারুণ এক সুখবর শোনালেন মার্কিন পপ গায়িকা ম্যাডোনা।

তার শরীরে মিললো করোনার সঙ্গে লড়াইয়ের অস্ত্র। তার শরীরে করোনা অ্যান্টিবডি পাওয়া গেছে৷ ইনস্টাগ্রামে ভক্তদের নিজেই একথা জানিয়েছে ম্যাডোনা৷ করোনা থেকে সুরক্ষিত থাকার জন্য বহু দিন ধরেই সেল্ফ কোয়ারেন্টাইনে আছেন এই গায়িকা৷ তিনি তার ইনস্টাগ্রাম টিভিতে ‘কোয়ারেন্টাইন ডায়েরি’ সিরিজের ১৪তম এপিসোডে নিজের করোনা অ্যান্টিবডি টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান।

ম্যাডোনা বলেন, ‘এবার আমি কোভিড ১৯ বাতাসে নিঃশ্বাস নিতে তৈরি৷ আমার টেস্ট রিপোর্ট বলছে আমার শরীরে করোনা অ্যান্টিবডি রয়েছে৷ তাই কাল গাড়ি নিয়ে লং ড্রাইভে যাব আর বাইরের মুক্ত হাওয়া খাব।’

আমেরিকার সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এবং প্রিভেনশন (ঈউঈ)-এর মতে, এই অ্যান্টিবডি টেস্টের মাধ্যমে জানা যায় কোনো ব্যক্তি সংক্রমিত কারোর সংস্পর্শে এসেছে কিনা এবং তার শরীরে সংক্রমণের সঙ্গে লড়ার জন্য দরকারি প্রোটিন সেল আছে কিনা। যদি থাকে তাহলে করোনায় তার ভয় নেই। সে এই ভাইরাস মোকাবিলায় প্রস্তুত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *