পাইরেসির কবলে ‘নবাব এলএলবি’, পরিচালকের জিডি

বিনোদন: বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমাটি। মুক্তি পেয়েও সিনেমাটি বিতর্ক থেকে বের হতে পারছে না। ছবিটি নিয়ে প্রতারণার অভিযোগ এনেছেন অনেক দর্শক। এর নায়ক শাকিব খানও দাবি করলেন, তার সঙ্গেও প্রতারণা করা হয়েছে। এদিকে জানা গেল, ছবিটি পাইরেসির শিকার হয়েছে।

১৬ ডিসেম্বর রাতে অনলাইন প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাওয়া ‘নবাব এলএলবি’ সিনেমাটি সেদিন থেকে অনলাইনের বিভিন্ন মাধ্যমে পাওয়া যাচ্ছে। এ বিষয়ে সুনির্দিষ্ট প্রমাণও পেয়েছেন সিনেমার পরিচালক অনন্য মামুন। বাধ্য হয়ে পাইরেসি ঠেকাতে আইনের সহায়তা নিয়েছেন তিনি। শনিবার (১৯ ডিসেম্বর) হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছেন। রোববার সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে এ বিষয়ে অভিযোগ করেছেন। বিষয়টির সত্যতা জানিয়ে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। সে অনুযায়ী তদন্ত করা হবে।

আশা করছি অপরাধীকে শনাক্ত করা যাবে দ্রুতই।’ এ বিষয়ে অনন্য মামুন বলেন, ‘আমি খুব অবাক হয়েছি অনেকেই সিনেমাটি নিয়ে প্রতারণার কথা বলছেন। কিন্তু এটি যে পাইরেসির শিকার হয়েছে তা কেউ বলছেন না। আমি জিডি করেছি। রোববার সাইবার ক্রাইমে অভিযোগ করেছি। তারা মাঠে নেমেছে। আশা করছি দ্রুতই ডিজিটাল চোরকে ধরা যাবে।’

‘নবাব এলএলবি’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে আছেন মাহিয়া মাহি। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, অর্চিতা স্পর্শিয়াসহ অনেকেই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *