পাকিস্তানের ৩ ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত

স্পোর্টস: কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের তিন ক্রিকেটার হায়দার আলি, হারিস রউফ ও শাদাব খান। এতে তাদের ইংল্যান্ড সফরে যাওয়া অনিশ্চয়তায় পড়ে গেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সোমবার এক বিবৃতিতে জানায়, রাওয়ালপিন্ডিতে রোববার করোনাভাইরাস পরীক্ষা করানো পর্যন্ত এই তিন জনের মধ্যে কোনো উপসর্গ দেখা যায়নি। তারা ১৪ দিনের সেলফ-আইসোলেশনে থাকবেন। এই ত্রয়ীর সঙ্গে রাওয়ালপিন্ডিতে পরীক্ষা করানো হয় ইমাদ ওয়াসিম ও উসমান শিনওয়ারির। তাদের ফল নেগেটিভ এসেছে।

বোলিং কোচ ওয়াকার ইউনিস, অলরাউন্ডার শোয়েব মালিক ও ফিজিওথেরাপিস্ট ক্লিফ ডিকন ছাড়া বাকি খেলোয়াড় ও কোচিং স্টাফের সোমবার পরীক্ষা করানো হয় যথাক্রমে লাহোর, করাচি ও পেশোয়ারে। তাদের ফল জানা যেতে পারে মঙ্গলবার। শাদাব-রউফ-হায়দারের সংস্পর্শে আসা সবাইকে সেলফ-আইসোলেশনে যাওয়ার পরামর্শ দিয়েছে পিসিবি। তবে এখনও দলীয় অনুশীলন শুরু না করায় পুরো স্কোয়াডকে সেলফ-আইসোলেশনে যেতে হবে না। পাকিস্তান দল লাহোর থেকে ম্যানচেস্টারের উদ্দেশে উড়াল দেবে আগামী ২৮ জুন।

অগাস্ট-সেপ্টেম্বরের এই সিরিজে তারা খেলবে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি। কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। এর আগে আক্রান্ত হয়েছিলেন তৌফিক উমর। সাবেক এই বাঁহাতি ব্যাটসম্যান পরে সুস্থ হয়ে ওঠেন। গত এপ্রিলে কোভিড-১৯ রোগে মারা যান দেশটির সাবেক ক্রিকেটার জাফর সরফরাজ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *