পাবনায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ” দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।
শুক্রবার (০৯ ডিসেম্বর ) সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসটির সূচনা করা হয়। দিবসটির  অংশ হিসেবে দোয়েল চত্বরে অনুষ্ঠিত হয় দুর্নীতি বিরোধী মানববন্ধন।
পরে পুলিশ লাইনের শহীদ বীর মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে জেলা প্রশাসন,দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজনে দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার  আকবর আলী মুন্সী,দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক খায়রুল হক, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান,এনএসআই এর উপ পরিচালক কামরুল হাসান প্রমুখ।
বক্তারা বলেন,দুর্নীতি প্রতিরোধে রাজনৈতিক ও সামাজিক সচেতনতার পাশাপাশি জনগণের সচেতনতা জরুরি। আমাদের নিজ  নিজ জায়গা থেকে দুর্নীতিকে না বলতে হবে।
অনুষ্ঠানে  সরকারি কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!