পাবনার অভিজাত আরডিপিএল কোঅপারেটিভ টাওয়ারের উদ্বোধন 

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনার অন্যতম শিল্প গ্রুপ রানা গ্রুপের অভিজাত শপিং মল ‘আরডিপিএল কো-অপারেটিভ টাওয়ারের উদ্বোধন করা হয়েছে। পরে গ্রাহকদের মধ্যে চাবি হস্তান্তর করা হয়। রোববার সকালে দোয়া ও মিলাদ এবং বিশেষ মোনাজাতের মধ্যে দিয়ে এই উদ্বোধন করা হয়।

পাবনার আরিফপুর জেইউএস মাদ্রাসার অধ্যক্ষ মতিউর রহমান মোনাজাত পরিচালনা করেন। এ ছাড়া আরিফপুর জেইউএস মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মাকসুদুর রহমান মিলাদ পরিচালনা করেন। উত্তরবঙ্গ ট্রাক মালিক গ্রুপের সভাপতি শামসুর রহমান খান মানিক, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি ও পাবনা নাগরিক কমিটির আহবায়ক আব্দুল মতীন খান, জেলা জাসদ (রব) সভাপতি মোজাম্মেল হক কবির, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি মো. আলী মর্তুজা বিশ্বাস সনি, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব উল আলম মুকুল, পাবনা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা কৃষকলীগের সভাপতি তৌফিকুর রহমান তৌফিক, জেলা ওয়াকার্স পার্টির সভাপতি জাকির হোসেন, পাবনা চেম্বারের পরিচালক ক্যাব সভাপতি এবিএম ফজলুর রহমান, বড়বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আহসান আহমেদ সাব্বির, অনলাইন পত্রিকা নতুন চোখ প্রকাশক এস এম আলমসহ বিভিন্ন ব্যাংকের ম্যানেজার, বিভিন্নস্তরের ব্যবসায়ী এবং সর্বস্তরের মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরডিপিএল কো-অপারেটিভ টাওয়ারের প্রধান ও পাবনা চেম্বারের পরিচালক রুহুল আমিন রানা বিশ্বাস আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান। ‘আরডিপিএল কো-অপারেটিভ টাওয়ারের চেয়ারম্যান ও কর্মকর্তাগন এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *