পাবনার ফরিদপুরে গরু ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১; আহত ৪

পাবনা প্রতিনিধি : জমি নিয়ে বিরোধের জেরে পাবনার ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন খোকন (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো চারজন। শনিবার (১৯ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত খোকন উপজেলার পুঙ্গলী ইউনিয়নের বায়রাপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। আহতরা হলেন, আব্দুল আলীম (৪৬), টোকন হোসেন (৩০), আলম হোসেন (৩০) ও আলাল উদ্দিন (৩৩)। এদের মধ্যে আলীমকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও আহতদের সাথে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে বায়রাপাড়া গ্রামের আজিজুল হক খোকনের সাথে তার চাচাতো ভাই আব্দুল আলীমের বিরোধ চলছিল। শনিবার বিকেলে জমির সীমানা নির্ধারণ নিয়ে আলীম ও খোকনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে খোকন ও আলীমসহ দুই পক্ষের ৫ জন আহত হয়। তাদের উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুদ রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। হাতুরীর আঘাতে খোকনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *