পাবনার মানুষের ভালবাসার কথা মনে থাকবে-বিদায়ী পুলিশ সুপার

পিপ (পাবনা) : পাবনার বিদায়ী পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম বলেছেন, যতদিন বেঁচে থাকবো ততদিন পাবনার মানুষের ভালবাসার কথা আমার মনে থাকবে। তিনি বলেন, পুরাতন জেলার একটি জেলা পাবনা। এখানকার মানুষগুলো অনেক ভাল।

বিশেষ করে সাংবাদিকরা। তিনি বলেন, আমি সাংবাদিকদের সহায়তা সব সময় পেয়েছি। তাই যতদিন বেঁেচ থাকবো ততদিন পাবনার মানুষের ভালবাসার কথা আমার মনে থাকবে।

মঙ্গলবার দুপুরে পাবনার বিদায়ী পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম এর বদলী জনিত কারণে পাবনা প্রেসক্লাবে এক সভায় পাবনার বিদায়ী পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম এ কথা বলেন।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় মতবিনিময় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আখতার মিলি, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের সহকারী সাধারণ সম্পাদক তপু আহমেদ, ক্রীড়া সম্পাদক কলিট তালূকদার, পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা প্রেসক্লাব নির্বাহী সদস্য আব্দুর রশিদ, পাবনা প্রেসক্লাব সদস্য রাজিউর রহমান রুমি প্রমুখ। সভা শুরুর আগে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর আগে বিদায়ী পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে ফুল দিয়ে বিদায় জানান সাংবাদিকরা। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ।

দায়িত্বরত জেলার আইনশৃঙ্খলা রক্ষার অভিভাবক পুলিশসুপারের সময়ের বিভিন্ন স্মরণীয় ঘটনার বিষয়ে তুলেধরেন। প্রশাসনিক কর্মের পাশে মানবিক ও সামিজক কাজে তার অবদান আর আইন শৃঙ্খলা সঠিক রাখতে তার কঠোর নির্দেশনার কথা তুলে ধরেন গণমাধ্যম কর্মীরা।

সম্মুখ শারীর করোনা যোদ্ধা শেখ রফিকুল ইসলাম প্রশাসনিক দায়িত্ব পালন করতে গিয়ে দুই বার করোনা আক্রান্ত হয়। তবু তিনি থেমে থাকেনি তার দায়িত্ব পালনে। শতবর্ষের ঐতিহ্যবাহী জেলা শহর পাবনা আর এই জেলার অন্যতম প্রতিষ্ঠান পাবনা প্রেসক্লাব সেই প্রেসক্লাবের সকল সদস্যদের পক্ষথেকে পুলিশ সুপারকে কর্মজীবনের সফলতা সুস্থ্যতাসহ উত্তার উত্তর সফলতা কামনা করেন সকলে। আগামী দিনে তার পথ চলা সুগমহোক এই কামনা করেন উপস্থিত সকলে। অনুষ্ঠানের শুরুতেই মহান বিজয় দিবসের এই ক্ষনে সকল শহীদ স্মরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *