পাবনার মাসপো গ্রুপকে আল আরাফাহ ব্যাংকের সম্মাননা ক্রেষ্ট প্রদান

পিপ (পাবনা) : সারা দেশসহ গোটা বিশ্ব যখন ভয়াবহ করোনা দুর্যোগে বির্পযস্ত। ব্যবসা বাণিজ্য চরমভাবে ক্ষতিগ্রস্থ। সেই সময়ে ব্যবসায়িক বিনিয়োগ ও দায় নিয়মিত রাখায় পাবনার মাসপো গ্রুপকে সম্মাননা জানিয়েছে আল আরাফাহ ব্যাংক কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার দুপুরে আল আরাফাহ ব্যাংকের এক্সিকিউটভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনাল হেড মো. মোস্তাফিজুর রহমান সিডিসিএম মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আলী মতুর্জা বিশ্বাস সনির হাতে এই সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, মাসপো গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আলীমুজ্জামান বিশ্বাস পনি, আল আরাফাহ ব্যাংক, পাবনা শাখার ব্যবস্থাপক ও সিনিয়র অ্যাসিসটেন্ড ভাইস প্রেসিডেন্ট মো. শাহ আলম, অনলাইন পত্রিকা নতুন চোখ প্রকাশক এসএম আলম, দৈনিক নতুন বিশ্ববার্তার নির্বাহী জহুরুল ইসলাম বকুলসহ আল আরাফাহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও মাসপো গ্রুপের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
আল আরাফাহ ব্যাংকের এক্সিকিউটভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনাল হেড মো. মোস্তাফিজুর রহমান এ সময় বলেন, আলী মতুর্জা বিশ্বাস একজন সফল ও ভাল ব্যবসায়ী। নানা প্রতিকুল অবস্থার পরেও করোনাকালীন সময়ে যেভাবে ব্যাংকের দায় নিয়মিত রেখেছেন তা সত্যই প্রশংসনীয়। ব্যাংক এ ধরণের ব্যবসায়ীকে সহযোগিতা করতে সব সময় চেষ্টা করবে।
মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আলী মতুর্জা বিশ্বাস সনি বলেন, নানা প্রতিকুলতার মধ্যেই ব্যাংকের দায় নিয়মিত রাখতে আমরা বদ্ধপরিকর ছিলাম। ব্যাংকও আমাদের যথেষ্ট সহায়তা করেছে এবং ব্যাংক কর্তৃপক্ষকেও তিনি কৃতজ্ঞতা জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *