পাবনার সদরে আলাদা সড়ক দূর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা সদর উপজেলায় আলাদা সড়ক দূর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে। রোববার সকাল সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে দু’টি আলাদা স্থানে দূর্ঘটনা ঘটে।
সদর উপজেলার আতাইকুলায় ট্রাকের ধাক্কায় ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়। আহত হয় অপর একজন। এছাড়া একই উপজেলার জোতআদম এলাকায় করিমনের সাথে সংঘর্ষে নিহত হয় এক শিক্ষার্থী।

নিহতরা হলেন, সদর উপজেলার পুটিগাড়া গ্রামের মৃত তারন আলী বিশ^াসের ছেলে ভ্যানচালক রবিউল ইসলাম বিশ^াস (৬৫), একইগ্রামের কফিল উদ্দিনের ছেলে আব্দুল মোমিন (৪৫) ও শ্রীকৃষ্টপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (১৮)।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম বলেন, সকাল সাড়ে সাতটার দিকে ভ্যানযোগে দু’জন যাত্রী ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন। তেলকুপি নামক স্থানে রাস্তার মাঝে হঠাৎ ভ্যানটি ভেঙে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রবিউল মারা যায়। আহত অপর দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে মোমনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও পাবনা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শণ ও ট্রাকটি আটক করে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

অপরদিকে, সকাল সাতটার দিকে পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের জোতআদম এলাকায় শ্যালোইঞ্জিনচালিত করিমনের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়।

শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নুর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত সাজ্জাদ মোটরসাইকেল নিয়ে টেবুনিয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীতমুখী করিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পাশ করেছেন সাজ্জাদ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *