পাবনার সাধুপাড়ায় দুর্ধর্ষ ডাকাতি : চার লক্ষাধিক টাকার মালামাল লুট

পিপ (পাবনা) : পাবনার সাধুপাড়ায় বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত মেজর মুন্না’র বাসায় দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ীর সমস্ত কিছু লুটপাট করে নিয়ে যায় বলে মেজর মুন্নার শশুর পাবনা বাস মিনিবাস কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক কালাম আহমেদ জানান। তিনি জানান, বাসায় লোকজন না থাকা অবস্থায় দূধর্ষ এই ডাকাতির ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, মেজর মুন্না সাধুপাড়ার বাসায় কেউ থাকেন না। এ সুযোগে রান্না ঘরের গ্রিল কেটে বাসায় ঢুকে নিজের ইচ্ছেমত অনেকক্ষণ ধরে চোররা পানির মটর, সিলিং ফ্যান, ষ্ট্যান ফ্যান, টেবিল ফ্যান, মেজরের স্ত্রীর তুলে রাখা অনেকগুলো শাড়ি, বাসায় তুলে রাখা দামি চাদর, ও বাড়ির প্রয়োজনীয় আসবাবপত্র গহনা চুরি করে নিয়ে যায়।

তবে তারা জানান বাসায় কোন সোনার অলংকার এবং নগদ টাকা ছিল কিনা তা জানা সম্ভব হয়নি। এজন্য চোরের দল বাসায় সব জায়গায় তন্ন তন্ন করে খুঁজে সব কিছু তছনছ ও উল্টোপাল্টা করে। প্রতিবেশী ও আত্মীয় সুত্রে জানা যায় প্রায় ৪ লক্ষধিক টাকার জিনিস চুরি করে নিয়ে গেছে চোরে। পাবনা পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাবনা সদও থানার ওসি নাছিম আহম্মেদ জানান, বাসায় কেউ ছিলনা। কখন চুৃরি হয়েছে ত্ওা বলঅ কঠিন। তবে পুলিশ চোরদের ধরার চেষ্টা করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *