পাবনার সেরা স্কয়ার হাই স্কুল এন্ড কলেজ : শতভাগ জিপিএ ৫

পিপ (পাবনা) : এসএসসি পরীক্ষার রাজশাহী বিভাগে বরাবরের মতো এবারও অভাবনীয় সাফল্য অর্জন করেছে স্কয়ার হাই স্কুল এন্ড কলেজ। এবারের এসএসসি পরীক্ষায় ২৯ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ২৯ জনই জিপিএ-৫ অর্জন করেছে। এ ছাড়া জেলায় ৭ শতাধিক শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে।

স্কয়ার হাই স্কুল এন্ড কলেজ থেকে যারা জিপিএ ৫ পেয়েছে তারা হলেন, মাসিয়াত ইসলাম, বন্যা দে, রুপন্তী দাস, সিলমা নায়ার ইথিয়া, মিতি ইসরাত, মোবাস্সিরা তাবাচ্ছুম, মেহেজাবিন আলাহী, সাদিয়া আফরিন দুই, সানজিদা তাবাচ্ছুম ঐশী, রায়সা ইসলাম মেগা, আফিফা তাহসিন, মাইসা আহমেদ মিতি, তাসমিয়া মাহিয়া খান, সুমাইয়া তাসনিম, তাহসিন খানম, আফরিন নাহার, ফাতিমা আলম পুষ্পিতা, সালমান সাকিব, মির্জা নাফিস হামিম, মোঃ সাব্বির আহমেদ, মোঃ ফাওজুল কাভি, মোঃ ওয়ালিদ হক, এস এম ফাহমিদ জামান, আসফিকুর রহমান, মোঃ অর্নব হোসেন, মোঃ আব্দুল্লাহ আল আরাবিয়া, ফাইয়াজ রহমান অপূর্ব, মোঃ আশিকুর রহমান নাফিস ও শেখ জাহিন রাইয়াদ।

স্কয়ার হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ খতিব শাহনাজ সুলতানা বার্তা সংস্থা পিপ‘কে বলেন, নানা ক্ষেত্রে সাফল্য অর্জনকারি পাবনার অন্যতম এই শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টুর উৎসাহ ও উদ্দীপনা এবং শিক্ষকদের পাঠদানে আন্তরিকতা, শিক্ষার্থীদের অধ্যাবসায় এবং অভিভাবকদের সহযোগিতায় এমন সাফল্য এসেছে। অতীতেও যেভাবে কলেজটি সুনামের সাথে পরিচালিত হয়েছে, আগামীতেও তার ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *