পাবনায় অগ্রণী ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার কাজীরহাট উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বেলা ১০ টায় অগ্রণী ব্যাংকের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে সহস্রাধিক কম্বল বিতরণ করা হয়।
অগ্রণী ব্যাংক পাবনার উপমহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান  মো: ইখতিয়ার উদ্দিনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক পরিচালনা পর্ষদের পরিচালক ড. মো: ফরজ আলী।
বিশেষ অতিথি বেড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রেজাউল হক বাবু, অগ্রণী ব্যাংক সিরাজগঞ্জ অঞ্চল প্রধান ও উপমহাব্যবস্থাপক এসএম জহুরুল ইসলাম, রুপপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল হাশেম উজ্জল, মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিরোজ হোসেন।
অনুষ্ঠানে অগ্রণী ব্যাংকের বিভিন্নস্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার সামাজিক দুরত্ব বজায় রেখে আলাদা আলাদা চেয়ারে বসিয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
আয়োজকরা বলেন, বেড়া উপজেলার ঢালারচর, মাসুমদিয়া ও রুপপুর ইউনিয়নের শীতার্ত সহস্রাধিক মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। করোনা প্রতিরোধে সচেতনতা ও খাদ্যসহায়তাসহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করছে অগ্রনী ব্যাংক। এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *