পাবনায় অটোবাইক স্ট্যান্ডের আধিপত্যে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৪

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা শহরের পৈলানপুরে অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত যুবকের নাম অরিন (১৮) পাবনা শহরের পৈলানপুর মহল্লার ভুট্টু প্রামানিকের ছেলে। তিনি অরিন অটোবাইক স্ট্যান্ডের মাষ্টার ছিল বলে জানা গেছে।
এ ঘটনায় আতংক ছড়িয়ে পড়লে মুর্হুতের মধ্যে শতাধিক দোকানপাট বন্ধ হয়ে যায়। সংঘর্ষ চলাকালে পৈলানপুরে ইয়াকুব আলী স্মৃতি সংঘ ক্লাব, ক্লাবে রক্ষিত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এবং আসবাবপত্র ভাংচুর করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পৈলানপুর মোড়ে অটোবাইক স্ট্যান্ডের দখল নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় দু’গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে দু’গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৫ জন আহত হয়। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় অরিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে অরিনের মৃত্যু হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ন্থানীয় বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *