পাবনায় আইডিইবি’র বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ

পিপ (পাবনা) : ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) এর গৌরবোজ্জ্বল ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণ প্রকৌশল দিবস-২০২০ উপলক্ষে “নীল অর্থনীতি -এসে দিবে সমৃদ্ধি” এই প্রতিপাদ্যে আইডিইবি পাবনা জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার দুপুরে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীর আগে পাবনা স্বাধীনতা চত্বরের সামনে আইডিইবি’র সহসভাপতি পাবনা রোড ডিভিশনের উপবিভাগীয় প্রকৌশলী আরিফ মাহমুদের সভাপতিত্বে আইডিইবি’র সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আইডিইবি’র জেলা শাখার নেতা আবুল কালাম আজাদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন আইডিইবি’র জেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম খোকন। বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবীদ মোজাম্মেল হক কবীর, মো. হুমায়ুন কবীর, আমজাদ হোসেন, আতিকুর রহমান মোঘল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আইডিইবি’র প্রকৌশলীরা দেশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। কিন্তু তাদের কোন পদোন্নতি হয়না। তারা সরকারের প্রতি বৈষম্যতা দূর করার আহবান জানান।

পরে স্বাধীনতা চত্বরের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পাবনা শহর প্রদক্ষিণ শেষে এলএমবি এর সামনে আইডিইবি’র অফিস চত্বরে গিয়ে মিলিত হয়। সেখানে সভার সভাপতি প্রকৌশলী আরিফ মাহমুদ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *