পাবনায় আদালত চত্ত্বর থেকে আইনজীবীসহ দুই জনকে তুলে নিয়ে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় প্রকাশ্যে দিবালোকে আদালত চত্ত্বর থেকে এক আইনজীবী এবং জামিনে থাকা দুই আসামীকে তুলে নিয়ে নিয়ে মারপিট করার অভিযোগ উঠেছে বাদিপক্ষের বিরুদ্ধে। আজ সোমবার দুপুরের দিকে পাবনার জজকোর্ট চত্ত্বরে এ ঘটনা ঘটে। পরে আইনজীবী সমিতি এবং পুলিশি তৎপরতায় আইনজীবি ও দুই আসামীকে ছেড়ে দেয় হামলাকারীরা।
ভুক্তভোগীরা জানান, আজ পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালতে ১১৩/১৮ নং মামলার চার্জ গঠনের দিন ধার্য ছিল। শুনানী শেষে বিচারক দুই আসামী নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভরতপুর গ্রামের আবু সাঈদ মোল্লা ও শহিদ মোল্লার জামিন মঞ্জুর করেন। দুুপুরে মামলার আসামীপক্ষের আইনজীবী সাইদুল ইসলাম চৌধুরী দুই আসামীকে নিয়ে আদালত চত্ত্বর থেকে বের হওয়া মাত্র একই মামলার বাদী তানমিরা ইয়াসমিন আলিফ’র বাবা পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর গ্রামের আব্দুল লতিফের নেতৃত্বে ৯/১০ জন সশস্ত্র যুবক আইনজীবী সাইদুল ইসলামসহ ঐ দুই আসামীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে আসামী দুইজনকে রড দিয়ে বেদম মারপিট করতে থাকে।
পরে পুলিশ ও আইনজীবিদের তৎপরতায় অপহরনকারীরা আইনজীবী সাইদুল হক চৌধুরীকে ছেড়ে দেয় এবং ঐ দুই আসামীকে মারতে থাকে। পরে সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন ঐ দুই আসামীকে অপহরনকারীদের হাত থেকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন আইনজীবিরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *