পাবনায় আন্ত:জেলা অপহরণকারীদলের ৭ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার সাঁথিয়ায় বিশেষ অভিযান চালিয়ে আন্ত:জেলা অপহরণকারী ও ডাকাতদলের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বেড়া উপজেলার জোড়দহ গ্রামের রিফাত সর্দার (২১), একই গ্রামের নজরুল ইসলাম (১৯) বাঙ্গাবাড়ি গ্রামের সজিব হোসেন (১৯), একই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে শুভ হোসেন (১৯), সানিলা শাহপাড়া গ্রামের শিমুল (১৯), আমিনপুর থানাধীন টাংবাড়ী গ্রামের বাপ্পি হোসেন (২৫), মাষ্টিয়া গ্রামের সফি প্রামাণিকের ছেলে সুজন (২৬)।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, কিছুদিন ধরে সাঁথিয়ায় ডাকাতি ও অপহরণকারী চক্র বাড়ির লোকজনকে জিম্মি করে ডাকাতি করতো এবং ব্যবসায়ীদের অপহরণ করে নিয়ে হত্যার ভয় দেখিয়ে মুক্তিপণ আদায় করতো। এদের অত্যাচারে অতীষ্ট হয়ে পড়েছিল এলাকার ব্যবসায়ীরা।

অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে ধরতে মাঠে নামে পুলিশ। এরই ধারবাহিকতায় শুক্রবার দিবাগত রাত ২টার দিকে বিশেষ অভিযান চালিয়ে সাতজনকে আটক করে। তবে এদের মুলহোতা সুমন হোসেন (২৩) এখনও ধরা ছোঁয়ার বাইরে রয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতদের শনিবার দুুপরে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *