পাবনায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালন

নিজস্ব প্রতিবেদক : পাবনায় পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস। সকালে এ দিবসের দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক কবির মাহমুদ।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক শিবজিত নাগের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কবির মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত), জেলা দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মোয়াজ্জেম হোসেন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন স¤পাদক আবুল মাসুদ লাল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দুদক পাবনা সহকারী পরিচালক আতিকুর রহমান । পরে পুলিশ লাইনসের সামনে দুর্নীতি বিরোধী মানবন্ধন অনুষ্ঠিত হয় । মানবন্ধনে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শাহেদ পারভেজ , বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধন শেষে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় পাবনা ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং জেলা প্রশাসনের সহায়তায় এ এস আই আব্দুল জলিল মিলনায়তন অনুষ্ঠিত হয় শিক্ষার্থী সমাবেশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *