পাবনায় ইউনিভার্সাল গ্রুপের বাৎসরিক আনন্দ উৎসব

পিপ (পাবনা) : পাবনার ইউনিভার্সাল গ্রুপের কর্মরত শ্রমিক কর্মচারীদের নিয়ে প্রতি বছরের ন্যয় এবার অনুষ্ঠিত হয়েছে বাৎসরিক আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। শুক্রবার সকালে ইউনিভার্সাল ফুড লিমিটেড কর্তৃক আয়োজিত নূরপুর তরঙ্গ প্যাকেজিং মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানের উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানী হোসেন। অনুষ্ঠান শুরুতে ইউনিভার্সাল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত মোবারক হোসেন রতেœর আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আয়োজনের প্রথম পর্বে ইউনিভার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানী হোসেনের ১৫ বছরের সফল্য ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সহায়তা নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের নিজস্ব শিল্পীদের পরিবেশনায় সকাল থেকে শেষ রাত পর্যন্ত একক ও দলীয় নাচ, গান, অভিনয় ও কৌতুকসহ নানা অনুষ্ঠানের আয়োজন করে শিল্পিরা। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণকারী সকলের মাঝে বিভিন্ন ধরনের পুরস্কার তুলে দেন গ্রুপের পরিচালক ড. সোহানী হোসেন। এ ছাড়া অনুষ্ঠানের মাঝে র‌্যাফেল-ড্রতে ছিল ২০০ টি আকর্ষণীয় পুরস্কার।

এ সময় সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোহানী হোসেনের প্রযোজনা ‘সত্তা’ ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল ও বিশিষ্ঠ চিত্রশিল্পী মোজাই জীবন সফরিসহ বিশিষ্ঠ জনেরা। অনুষ্ঠানে আরও ছিলেন ইউনিভার্সাল গ্রুপের এজিএম হিমানি শাহারিয়ার কনক, তরঙ্গ প্যাকেজিং কর্মকর্তা মোঃ আবু দাউদ, ফ্যাক্টরী ম্যানেজার শহীদ পারভেজ, সহকারি ফ্যাক্টরী ম্যানেজার ইমদাদুল হক, জনসংযোগ ম্যানেজার কে এম ফয়সাল মোরশেদ টিটু, রতœদ্বীপ রিসোর্টের জেনারেল ম্যানেজার মোঃ আব্দুর রহমান ও প্রজেক্ট ম্যানেজার মেজবা উদ্দিন সাগরসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীগন। সকাল থেকে রাত পর্যন্ত গ্রুপের বিভিন্ন ইউনিটের কয়েক হাজার কর্মী সপরিবারে অনুষ্ঠানটি উপভোগ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *