পাবনায় এক হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় এক হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বৃহষ্পতিবার (০৯ জানুয়ারি) বিকেলে চরের মধ্যে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়েছে।

নিহত শ্রমিক অনিক (১৬) পাবনা সদর উপজেলার চরশিবরামপুর গ্রামের ইছহাক আলীর ছেলে। সে শহরের ঝুটপট্টি এলাকার রেজাউলের হোসিয়ারী কারখাায় শ্রমিকের কাজ করতেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবারে জন্যে সন্দেহভাজন দুইজনকে আটক করেছেন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হোসিয়ারী শ্রমিক অনিক ঝুটপট্টির রেজাউলের কারখানায় কাজ করছিল। এ সময় বিকেলে কে বা কারা ফোনে ডেকে নিয়ে যায়। পরে তার আর কোন প্রকার খোজ পাওয়া যায় না। পরে চর শিবরামপুরের বন্যা নিয়ন্ত্রনের বাধের বাইরে একটি পতিত জমিতে তার মৃতদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়দের দেয়া তথ্যমতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। মৃতদেহ উদ্ধারের সময় লোকজন তাকে সনাক্ত করেন বলেও জানান পুলিশ। নিহতের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলেও জজানান পুলিশ।

এ ঘটনার পর পরই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একজন ও পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) জিজ্ঞাসাবারে জন্যে সন্দেহভাজন একজনকে আটক করেন। তাৎক্ষনিক পুলিশ আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেন নাই।

এ ঘটনায় পাবনা সদর থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *