পাবনায় কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন’র ৫৭তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় তারুণ্যের কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন স্টালিন এর ৫৭তম জন্ম দিন পালিত হয়েছে। কবি রেজাউদ্দিন স্টালিন জন্মোসব উদ্যাপন পরিষদের আয়োজনে সন্ধ্যায় শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধান আলোচক হিসেবে কবির কর্মজীবন নিয়ে আলোকপাত করেন কথাসাহিত্যিক জুলফিকার কবিরাজ এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবি ইদ্রিস আলী মধু।

কথাসাহিত্যিক মোখলেসুর রহমান মুকুলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, কবি মাহমুদ মৌসুম, কবি আব্দুল হালিম বাচ্চু, এশিয়ান টেলিভিশন পাবনা জেলা প্রতিনিধি কবি আর কে আকাশ প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কবি ও গল্পকার সোহেল মীর এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি শায়েখ শোয়েব।

বক্তাগণ বলেন, রেজাউদ্দিন স্টালিন বাংলাদেশের কবিতাভুবনে প্রাজ্ঞ কণ্ঠ; আশির দশকে আবির্ভূত হয়ে ইতোমধ্যে সমগ্র বাংলা কবিতায় নির্মাণ করতে সক্ষম হয়েছেন একটি স্বকীয় কাব্যভুবন। সংরক্ত স্বকালের সঙ্গে সংলগ্ন হয়ে স্টালিনের কবিতা পুরাণ বিকিরণ করে নতুন মাত্রা, নবতর ব্যঞ্জনা।

কবিতা আবৃত্তি করেন বাচন শৈলীর সভাপতি সামুন সাব্বির, শাম্মি মুন্নি, নাজমুল আল হাসান, আব্দুর রহমান, মিমি, মোবারক হোসেন, সোহেল বীর।

উপস্থিত অতিথিবৃন্দ তারুণ্যের কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন স্টালিন এর সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং তাকে জন্মদিনের শুভেচ্ছা-অভিনন্দন জানিয়ে কেক কাটেন। এসময় কবি রেজাউদ্দিন স্টালিন মুঠোফোনে শুভেচ্ছা জানিয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *