পাবনায় করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু : একদিনে সনাক্ত ১৩

নিজস্ব প্রতিবেদক, পাবনা: পাবনায় বাড়তে শুরু করেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। একদিনে এ জেলায় এ যাবৎ কালের সর্বচ্চ ১৩ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। অপরদিকে করোনা উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তিকৃত এক রোগীর মৃত্যু হয়েছে।জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, পাবনা থেকে পাঠানো নমুনার মধ্যে মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেলের ল্যাব থেকে ৬৬ টি নমুনার ফলাফল আসে। এর মধ্যে একজন ব্যবসায়ী ও দুজন সিনিয়র স্টাফ নার্সসহ ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। এর মধ্যে ১০ জন পাবনা সদর উপজেলায় এবং সুজানগরের তিনজন রয়েছেন। এ নিয়ে পাবনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৯ জনে।

এদিকে করোনা উপসর্গ নিয়ে পাবনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তিকৃত রোগী সুমন হোসেন (৬৫) নামের এক রোগী মঙ্গলবার রাতে মারা গেছে।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক আবুল হোসেন জানান, মৃত ব্যাক্তির বাড়ি সুজনগর উপজেলায়। সে গত ১ জুন সর্দি, জ¦র ও কাশি নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। করোনা উপসর্গ থাকায় তাকে সন্দেহভাজন রোগী হিসেবে আইসোলেশন ইউনিটে রাখার পর নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। তার পরীক্ষার রিপোর্ট এখনো হাসপাতাল কর্তৃপক্ষের হাতে পৌঁছেনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *