পাবনায় করোনা প্রতিরোধে জনসচেতনায় রাস্তায় রাস্তার প্রশাসনের টহল জোরদার

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় করোনা প্রতিরোধে জনসচেতনতায় রাস্তায় রাস্তায় টহল দিয়েছে প্রশাসন। খুবই প্রয়োজন ছাড়া কেউ বাইরে ঘুরছে কিনা তা দেখভাল করেন তারা।

এসময় সকল দোকানপাট বিপনীকেন্দ্র বন্ধের তদারকি ও নজরদারির পাশাপাশি সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। সকলকে বাড়িতে থাকার আহবান জানান প্রশাসনের কর্মকর্তারা। বলছেন, আপনাদের সুরক্ষায় আমরা রাস্তায় আছি, প্লিজ বাড়িতে থাকুন।

বুধবার সকাল থেকে দুপুরে অবধি এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের নেতৃত্বে উভয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোড, বড় বাজার, নিউমার্কেট, রূপকথা রোডসহ জনসমাগম প্রবণ এলাকাগুলোতে এই কার্যক্রম পরিচালনা করেন।

এসময় বেশ কয়েকটি দোকান বন্ধ করে দেন তারা। করোনার ভয়াবহতা তুলে ধরে এসময়ে জনগনকে নিরাপদ রাখতে যে কোন ধরনের কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

উল্লেখ্য, প্রশাসনের কঠোর ভূমিকার কারনে জেলার সকল বিপনী কেন্দ্রসহ চায়ের দোকান হোটেল সবকিছু বন্ধ রয়েছে। একমাত্র ওষুধের দোকান,কাঁচা তরকারি ও মুদি দোকান খোলা রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *