পাবনায় কলেজ ছাত্র মিশু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের মেধাবী শিক্ষার্থী আহমেদ মিশকাত মিশুর হত্যার সুষ্ঠু ও দ্রুত বিচারের দাবীতে কলেজ ও শিবরামপুর এলাকাবাসীর পক্ষ থেকে এক বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়।

পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে পাবনা প্রেসক্লাবের সামনে রোববার (০৫ জানুয়ার)ি বেলা ১১ টায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে পথসমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন, পাবনা কলেজের উপাধ্যক্ষ রাশেদ হোসেন ফারুক রনি, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মোঃ মোশররফ হোসেন, এলাকাবাসীর পক্ষে আবু ইকবাল মোহাম্মদ আব্দুল ওয়াদুদ, প্রফেসর মোহাম্মদ দাইয়ান উদ্দিন খান, সাংবাদিক আব্দুল জব্বার খান, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ শরিফুজ্জামান মুনসহ আরও অনেকে।

মানববন্ধন ও পথ সমাবেশে বক্তারা দাবী করেন, মিশকাত মিশুকে নির্মম ভাবে হত্যার পর পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়। কিন্তু প্রভাবশালী আসামীকে বাদ দিয়ে চার্জশীট দাখিল করায় মামলার বাদীর নারাজী পিটিশনের প্রেক্ষিতে আদালত মামলাটি পুলিশের কাছ থেকে পিবিআইতে ন্যাস্ত করে। হত্যাকান্ডের বছর পার হয়ে গেলেও এই হত্যাকান্ডের এখনও চার্জশীট দেয়নি পিবিআই।

এলাকাবাসীর দাবী, দ্রুত সময়ের মধ্যে এই মামলার চার্জশীট দাখিল, মামলার রায় প্রদান ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দিয়ে অবিলম্বে কার্যকর করতে হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *