পাবনায় কৃষককে ছুরিকাঘাত করে হত্যা

পিপ (পাবনা) : পাবনায় জমিজমা বিরোধের জেরে মোজাহার সরদার (৬৫) নামের এক কৃষককে ছুরিকাঘাতে হত্যা করেছে একই গ্রামের মোস্তফা হোসেন মস্তু নামের এক ব্যক্তি। রোববার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে পাবনা সদর উপজেলার চরশিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোজাহার চরশিবরামপুর গ্রামের মৃত বিরাত সরদারের ছেলে ও স্থানীয় কৃষক।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রওশন ইয়াজদানি বলেন, জমিজমা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা ছিল। কিন্তু একটি পক্ষ না আসায় বৈঠকটি হয়নি। সন্ধ্যার দিকে নিহত কৃষক মোজাহার বাড়ির পাশে একটি চায়ের দোকানে চা খেতে যায়। সেখানে প্রতিপক্ষ মোস্তফার সঙ্গে তার হাতাহাতি হলে দোকানে থাকা লোকজন ছাড়িয়ে দিলে সে বাড়িতে চলে আসে। পরে রাত সাড়ে ৯ টার দিকে ওই দোকানে সে আবারও চা খেতে যায়। পরে বাড়ি ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় মোজাহারের ছেলে রবিউল বাদী হয়ে ১২জনকে আসামী করে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ে করেন।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডের মামলা হয়েছে। অভিযুক্তদের আটক করতে পুলিশি অভিযান চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *