পাবনায় গোলাম ফারুক প্রিন্স এমপি’র ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মিজান তানজিল, পাবনা: সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমণ হয়েছে। এ কারণে ঘরবন্দি হয়ে পড়েছেন সাধারণ দিনমজুর মানুষ। দিনমজুর মানুষ গুলো কর্মহীন হয়ে পড়েছে। এসকল দিনমজুর, গরীব, অসহায় ও দুঃস্থ্য পরিবার গুলো দুর্বিষহ দিন কাটাচ্ছেন। সরকারি আদেশ মেনে চলায় ঘরবন্দি হয়ে পড়েছে।

এসকল ঘরবন্দি হয়ে পড়া মানুষদের খাদ্য নিশ্চিত করতে সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স। শনিবার বিকেলে বিসিক শিল্প নগরী নিজস্ব ফ্যাক্টরী হতে তার নির্বাচনী এলাকার ৫টি ইউনিয়নে ১ম পর্যায়ে ১ হাজার মানুষের জন্য খাদ্য সামগ্রী তুলে দেন প্রতিটি ইউনিয়নের সভাপতি/সম্পাদকের নিকট। এর আগে তিনি পৌর এলাকার ১৫টি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে এমপি প্রিন্স বলেন, বর্তমান সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের কারণে যে প্রভাব পড়েছে সাধারণ কর্মজীবি মানুষের উপর। এতে তারা কর্মক্ষম হয়ে খাদ্য সহ বিভিন্ন সংকটে পরেছে। এই সংকট কাটিয়ে তুলতে সরকারের পাশাপাশি নিজ ব্যক্তি উদ্যোগ নিয়ে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ দেশে কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রয়োজনে খুজে খুজে সকলের বাড়ি খাবার পৌঁছায়ে দিতে হবে। আমাদের রাজনৈতিক ও ব্যক্তিগত ভাবে এই দুরসময়ে সবাইকে এগিয়ে আসতে হবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ সম্পাদক হিরোক হোসেন, সাদুল্লাহপু ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সী,গয়েশপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক খান সহ গয়েশপুর,সাদুল্লাহপুর, আতাইকুলা,চরতারাপুর ও ভাড়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *