পাবনায় চোরাই মুঠোফোন, মাদক ও অস্ত্রসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, পাবনা : মোবাইল ফোন চুরিসহ নানা অভিযোগে পাবনায় বিশেষ অভিযানে তিন যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চোরাই মুঠোফোন, মাদক ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটককৃতরা হলো, পাবনা সদর উপজেলার সরদারপাড়া এলাকার ওমর ফারুক (২৫), একই এলাকার নাজমুল হোসেন (৩২) ও বলরামপুর কসাইপট্রি এলাকার তুর্য ইসলাম ওরফে আশিক (১৮)।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাঠে এক প্রেস ব্রিফিং এ এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদরের বলরামপুর এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত তিনজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৪ টি স্মার্টফোন, ১০টি সাধারণ ফোন, দুটি ধারালো অস্ত্র, ৫শ’ গ্রাম গাঁজা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশ সুপারের দাবি, দীর্ঘদিন ধরে জেলায় একটি চোর চক্র বিভিন্ন সময়ে ছিনতাইসহ বিভিন্ন বাসা বাড়ি থেকে কৌশলে জানালা দিয়ে মোবাইল ফোন গুলো চুরি করে আসছে। আটক তিনজন ওই চক্রেরই সক্রিয় সদস্য। তারা শুধু চুরিই নয়, মাদক কেনাবেচার সাথেও জড়িত। আটককৃতদের মধ্যে ওমর ফারুকের নামে মাদক ও চুরিসহ ৪টি মামলা বিচারাধীন রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে  পাঠানো হয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ¯িœগ্ধ আখতার, মাসুদ আলম, শেখ জিন্না আল মামুন, সহকারি পুলিশ সুপার রিজুয়ান বিকু, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হান্নানসহ জেলা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *