পাবনায় ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রিতিবেদক, পাবনা : বর্ণাঢ্য আয়োজনে আনন্দ র‌্যালী ও কেক কাটার মধ্য দিয়ে পাবনা পালিত হলো ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী। আজ দুপুরে পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় কেক কাটা অনুষ্ঠান।
শনিবার বেলা ১২টায় পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষ দলীয় কার্যালয়ের সামনে পথ সভা অনুষ্ঠিত হয়। আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রতিষ্ঠাার্ষিকীর ৭১ পাউন্ডের একটি কেককাটা হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক এর সভাপতিত্বে এ সকল কর্মসুচীতে অংশ গ্রহন করেন পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগ সদস্য এম সাইদুল হক চুন্নু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, সাংগাঠনিক সম্পাদক ও ভাড়ারা ইউপি চেয়ারম্যান আবু সাইদ খান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন, জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক তৌফিক উল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ শরীফ ডাবলু, রুহুল আমীন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম, সহ সভাপতি কাউসার আহমেদ জন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম বাবু, পাবনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডা: মাহফুজুর রহমান নয়ন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ ইমরান হোসন, সরকারী এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল হোসেন, বুলবুল কলেজ ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন জুন্নুনসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের সর্বস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে ব্যাপক সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহনের ফলে শহরে বিশাল যানজটের সৃষ্ঠি হয়।
উলেলখ্য, গত ৪ জানুয়ারি ছিল বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী ঐ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ এর মৃত্যুতে কেন্দ্রিয় নির্দেশে প্রতিষ্ঠা বার্ষিকী স্থগিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *