সাঁথিয়ায় জমি নিয়ে বিরোধে ২ জনকে কুপিয়ে হত্যা, আহত ৩

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের নাড়িয়াগদাই গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে ৩ জন। শনিবার দুপুরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন; সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে মুন্নাফ হোসেন (৪০) ও বড়পাইকসা গ্রামের সামসুল ইসলামের ছেলে নাসির হোসেন (৩৫)।
আহত হয়েছে ৩ জন। এদের মধ্যে রওশন আলী নামের একজনকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত মুন্নাফ ও নাসির একে অপরের আত্মীয়। পাশ্ববর্তী সাচ্চু ও বাচ্চু দুই ভাই। সাচ্চুর জমি বিক্রি করে নিহত মুন্নাফের কাছে।  কিন্তু এই জমির সীমানা নিয়ে বিবাদ চলচিল বাচ্চুর সাথে। জমির বিরোধ নিষ্পত্তি করতে কয়েক দফায় বৈঠক হলেও বিষয়টি সমাধানে আসেনি।
প্রত্যক্ষদর্শীরা বলেন, বিরোধপূর্ণ এই জমিতে টিনের ঘর তুলে বসবাস করছিল মুনাফ। সম্প্রতি বাড়িটি বিল্ডিংয়ের কাজ শুরু করে। নিহতরা ঘটনার দিন বাড়ি নির্মানের কাজে ব্যস্ত ছিল। এ সময় বাচ্চু ও তার লোকজন অতর্কিত হামলা চালিয়ে বেশ কয়েকজনকে ধারালো অস্ত্র ও মাটি কাটা কোদাল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় নাসির। আহত মুন্নাফ, রওশনসহ ৪ জনকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মুন্নাফকে মৃত ঘোষনা করেন।  গুরুতর আহত রওশনকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যগা নিশ্চিত করেছেন।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে।
তিনি জানান, ঘটনাস্থল থেকে হত্যার কাজে বয়বহার করা মাটকাটা কোদাল ও একটি মোটর সাইকেল জব্দ করেছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *