পাবনায় জলি এমপি’র ঈদ সামগ্রী বিতরণ

মিজান তানজিল,পাবনা: পাবনায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি।

শুক্রবার সকালে তার নিজের সহযোগিতায় ও অনন্য সমাজ কল্যাণ সংস্থা’র নির্বাহী চেয়ারম্যান মাহফুজ আলী কাদেরী’র উদ্যোগে বিভিন্ন এলাকার ৮শত মানুষের মাঝে এসকল ঈদ সামগ্রী বিতরন করেন তিনি।

এসময় বক্তব্য কালে তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় মানুষের দু:খ কষ্ট লাঘবে এসকল সহায়তা প্রদান করা হচ্ছে। তবে যে কোন দুর্যোগ মোকাবেলা সরকারের পাশাপাশি আমি পাশে থাকবো । সেই সাথে তিনি সবাইকে সরকারের নির্দেশ ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

অনুষ্ঠানে অনন্য সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড: জহির আলী কাদেরী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন অনন্য সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সৈয়দা নিলুফা কাদেরী,পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শামসুল আলম, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নিহার আফরোজ জলি, অনন্য সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক লিয়াকত আলী সহ অন্যান্য কর্মকর্তা -কর্মচারী বৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *