পাবনায় জুমার নামাজ পড়তে গিয়ে শিশু নিখোঁজ : দুইদিনেও সন্ধান মেলেনি

পিপ (পাবনা) : পাবনায় মো: মাশরুখ হাসান অনিক নামের (১১) এক শিশু নিখোঁজ হয়েছে। শুক্রবার (১৮ জুন) দ্বীপচর এলাকার একটি মসজিদে নামাজ পড়ার উদ্দেশ্যে বের হলেও আর বাড়ি ফিরে আসেনি অনিক। 
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম পরিবারের বরাত দিয়ে জানান, নিখোঁজ শিশু অনিকের বাবা জাহিদ হাসান পাবনা পৌর এলাকার নারায়নপুর মহল্লার জালাল উদ্দিনের ছেলে। অনিকের মায়ের সাথে দুই বছর আগে বিবাহ বিচ্ছেদের পর নতুন স্ত্রীকে সাথে নিয়ে দ্বীপচর এলাকায় শ্বশুর বাড়ির পাশে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন জাহিদ।
শুক্রবার দুপুরে ছেলেটি সাদা পাঞ্জাবি পায়জামা পরে নামাজের জন্য মসজিদেও উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সে আর বাড়ি ফিরে আসেনি। স্থানীয়রা জানান, বিকেল চারটার দিকে অনন্ত সিনেমা হলের পাশে বাতেনের মোড়ে তাকে সর্বশেষ দেখা যায়। তাকে খুঁজে না পেয়ে রাতে অনিকের বাবা জাহিদ হাসান সদর থানায় একটি সাধারণ ডাইরী করছেন।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম আরো জানান, আমি ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্টা করেছি। কয়েকজনের সাথে কথাও বলেছি। বিশেষ করে ছেলেটির আপন মা ও মামার সাগরের সাথে কথা হয়েছে। তারা বলেছেন এই তাদের সাথে সম্পর্কচ্ছেদ হওয়ার পর থেকে অনিককে তাদের সাথে মিশতে বা কথা বলতে দিতো না। অনিক সেখানেও যাননি। তবে পুলিশ বিভিন্ন ভাবে নিখোঁজ ছেলেটির সন্ধানে কাজ করছেন।
এ বিষয়ে অনিকের বাবা জাহিদ হাসান বলেন, আমার ছেলে অনিকের বিভিন্ন স্থানে খোঁজ করে পাবনা সদর থানায় একটি জিডি করেছি।  আমার ছেলের উচ্চতা আনুমানিক ৫ ফুট। গায়ের রং ফর্সা, মাথার চুল হাফ ইঞ্চি, পড়নে সাদা পায়জামা আর পাঞ্জাবি ছিল। সে পাবনার আঞ্চলিক ভাষায় কথা বলেন। যে কোন মুল্যে আমি আমার ছেলের সন্ধান চাই বলেও তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *