পাবনায় জয়কালী মন্দির নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের জয়কালী মন্দির নিয়ে ষড়যন্ত্র ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে মানববন্ধনের আয়োজন করে জয়কালী বাড়ি মন্দির কমিটি।

এ সময় বক্তারা বলেন, গত ১২ সেপ্টেম্বর একটি মানববন্ধনে জয়কালী বাড়ি মন্দির কমিটির কার্যকরী পরিষদের কতিপয় সদস্য বাইরের কিছু মানুষ নিয়ে প্রতিষ্ঠানের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মনগড়া মিথ্যা ও ভিত্তিহীন কিছু অভিযোগ উত্থাপন করেছেন। যা সঠিক নয়। এছাড়া মামলা করে প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদককে হেয় করার অপচেষ্টা করা হয়েছে।

বক্তারা বলেন, জেলা প্রশাসক বরাবর যে স্মারকলিপি তারা দিয়েছে সেখানে সদস্যদের স্বাক্ষরও জাল করা হয়েছে। এভাবে জয়কালীবাড়ি মন্দির নিয়ে তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত। ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় মানববন্ধন থেকে। পরে একটি স্মারকলিপি জেলা প্রশাসককে দেন মন্দির কমিটির সদস্যরা।

মানববন্ধনে বক্তব্য দেন, জয়কালী বাড়ি মন্দির কমিটির সভাপতি বিনয় জ্যোতি কুন্ডু, সাধারণ সম্পাদক প্রলয় চাকী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাক বাদল ঘোষ, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রভাস ভদ্র, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ দে, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোপাল চন্দ চন্দ্র প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!