পাবনায় ট্রাকের চাকা ফেটে অ্যাম্বুলেন্সকে ধাক্কা ; নিহত ১ আহত ৪

নিজস্ব প্রতিবেদক, পাবনা : চলন্ত অবস্থায় চাকা ফেটে দ্রুতগামী ট্রাক পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

আজ শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর টিটিসি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রাজু হোসেন (৩২)। তিনি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সের চালক ছিলেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে ফুটবল খেলতে গিয়ে পদার্থ বিজ্ঞান বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী রোকন আহত হয়। তাকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ওই অ্যাম্বুলেন্সে করে ফিরছিল।

পথিমধ্যে রাজাপুর টিটিসি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাকের চাকা ফেটে যায়। এসময়  নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় ট্রাক ও অ্যাম্বুলেন্স চালকসহ ৫ জনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

সেখানে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সের চালক রাজু হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দু’জন শিক্ষার্থী, একজন ট্রাক চালক ও একজন পথচারী রয়েছে। এদের মধ্যে শিক্ষার্থী রোকনের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *