পাবনায় দিশারী কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের সনদ বিতরণ

পিপ (পাবনা) : পাবনার স্কয়ার গ্রুপের অনিতা-স্যামসন ফাউন্ডেশন পরিচালিত দিশারী কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের ১৬ তম ব্যাচের শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরন এবং ১৮ তম ব্যাচের ক্লাস শুরু হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন পাবনা অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর মহা সচিব আব্দুল মতীন খান, স্কয়ার টয়লেট্রিজ লিঃ এর পরিচালক মো: আব্দুল খালেক, স্কয়ার ফার্মার মহাব্যবস্থাপক মো: মিজানুর রহমান, স্কয়ার টয়লেট্রিজ লিঃ এর হিউম্যান রিসোর্স বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মো: আব্দুল হান্নান ও ফার্মার সিনিয়র ম্যানেজার মো: তানজিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সিস্টেম ইঞ্জিনিয়ার আজিজুল হক, প্রশিক্ষন ইনচার্জ টুটন কুমার সরকার ও আইটি অফিসার পল জয়ন্ত সরেন সহ ছাত্র-ছাত্রী বৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত স্যামসন এইচ চৌধুরীর আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। ৬ মাস ব্যাপী এ কোর্সে গরীব ও মেধাবী ৫০শিক্ষার্থী এই প্রশিক্ষন কোর্সে অংশ নেয়।

উল্লেখ্য গত ২৭মে ২০১১ তারিখে এই ইনস্টিটিটের উদ্বোধন করেছিলেন স্কয়ার গ্র“পের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রায়াত স্যামসন এইচ চৌধুরী ও তাঁর সহধর্মীনী অনিতা চৌধুরী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *