পাবনায় দু’টি রাস্তা মেরামত কাজের উদ্বোধন করলেন এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা: পাবনা সদর উপজেলার চরতারাপুর ও গয়েশপুর ইউনিয়নে ১ কোটি ২৪ লক্ষ টাকা ব্যয়ে দু’টি রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি ।

শনিবার দুপুরে চরতারাপুর ইউনিয়নের দুবলিয়া ইউজেডআর বটতলা হতে নবীন বাজার ভায়া নতুন টাটিপাড়া আড়িয়া গোয়ালবাড়ি ও দিঘী গোয়ালবাড়ী রাস্তা মেরামত এবং গয়েশপুর ইউনিয়নের জালালপুর বাজার রত্নদ্বীপ আরএইচডি ফকিরপুর নান্নু কামারের দোকান ভায়া কাকরকাটা জিসিএম পরপর এ দু’টি রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেন তিনি। উদ্বোধন কালে এমপি প্রিন্স বলেন, সাধারন মানুষের মনে আর কোন সন্দেহ নেই যে আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।এখন সর্বস্থরের মানুষই দেখতে পারছে যে আওয়ামীলীগ সরকার শুধু উন্নয়নেই কাজ করে যাচ্ছে। দেশের মানুষ এখন আর দারিদ্র সীমার নিচে বসবাস করছে না। উন্নয়নশীল দেশে পা দিয়েছে বাংলাদেশ। এটা সম্ভব হয়েছে শেখ হাসিনা সরকারের একান্ত প্রচেষ্টার মাধ্যমে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম টুটুল, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান খান,চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস,সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুর রইচ,গয়েশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,উপজেলা উপসহকারী প্রকৌশলী বাবলা, উপসহকারী প্রকৌশলী আরমান হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহমেদ, ফিরোজ খান, নজরুল ইসলাম ঝন্টু সহ ইউনিয়নের আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *