পাবনায় দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পিপ (পাবনা) : আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনাসভার মধ্য দিয়ে পাবনায় উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে দৈনিক দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষ্যে শুক্রবার সকালে পাবনা প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব সভাকক্ষে আলোচনা সভা শেষে কেক কাটা হয়।

পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবির সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ। এ ছাড়া সম্মানীয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাব সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সমকাল ও এনটিভির স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় প্রধান উৎপল মির্জা, বাংলাদেশ বেতার প্রতিনিধি সুশীল তরফদার, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সম্পাদক শহিদুর রহমান, পাবনা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, একুশে টেলিভিশন ও মানবজমিনের স্টাফ রির্পোটার রাজিউর রহমান রুমী, ডেইলী স্টার প্রতিনিধি তপু আহমেদ, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল, সাংবাদিক হাসান আলী, ডিবিসি প্রতিনিধি পার্থ হাসান, প্রথম আলোর ফটো সাংবাদিক হাসান মাহমুদ এবং দেশ রূপান্তরের পাবনা প্রতিনিধি রিজভী রাইসুল ইসলাম।

সংক্ষিপ্ত আলোচনাসভায় বক্তারা দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, সংবাদপত্র শিল্পের ক্রান্তি লগ্নে মাত্র এক বছরেই দেশ রূপান্তর দূর্নীতি অনিয়মের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ, সাহসী প্রতিবেদনের মাধ্যমে দেশের সংবাদপত্র জগতে আলোড়ন তুলেছে। সংবাদে গতানুগতিকতার বাইরে অনুসন্ধানী ও বিশ্লেষণধর্মী প্রতিবেদন করে পাঠকপ্রিয়তা পেয়েছে।

বক্তারা দেশ রূপান্তরের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *