পাবনায় নতুন আরো ১৩ জন করোনায় আক্রান্ত 

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় বেড়েই চলেছে করোনা রোগি। মঙ্গলবার আরও ১৩ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এরেদ মধ্যে পাবনা সদরে ৩ জন, ঈশ্বরদীতে ৬ জন, সুজানগরে ২ জন, আটঘরিয়ায় ১ জন ও সাঁথিয়ার ১ জন। নতুন এই ১৩ জন নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগির সংখ্যা দাঁড়ালো ১৪৪ জন।

পাবনায় নতুন আক্রান্তরা হলেন, জেলার ঈশ্বরদীর মামুনুর রশীদ (৩১), জহুরা (৬৩), স্লিয়াওয়ান হোসাইন (৪০), রফিকুল ইসলাম (৫০), জাহাঙ্গীর (৪১) জনি শেখ (২২) আটঘরিয়ার বাসেত (৫২), সাঁথিয়ার গোলাম মোস্তফা (৬২), পাবনা সদরের ঝড়ু (৬৩), ইয়াকুল আলী (৪০), আব্দুল আউয়াল (৩৫), সুজানগরের সাইফুল (৩৫) ও নুরুল ইসলাম (৭০)।

গত শনিবার জেলায় একদিনে সর্বচ্চ ৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। জেলায় পুলিশ সদস্য ও ব্যাংকারা আক্রান্ত হওয়ায় সবার মধ্যে ভীতি কাজ করছে। এই ৫৭ জন আক্রান্ত হবার পর জনমনে আতংক ছড়ালেও শহরে তাদের চালচলোনে তার কোন প্রভাব পড়ে নাই। ইসলামী ব্যাংক পাবনা শাখা লকডাউন করে দেয়া হয়েছে।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, মোট ১৭৫টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১৩ জনের করোনা পজিটিভ আসে। যাদের মধ্যে একজনের বাড়ি নাটোরের লালপুরে। এ পর্যন্ত পাবনায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়াও সুস্থ হয়ে স্বাভবিক জীবনে ফিরেছেন ৮ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *