পাবনায় ননএমপিও অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০১৮ সংশোধন করে বেসরকারি কলেজের নিয়োগপ্রাপ্ত অনার্স-মাস্টার্স শিক্ষকদের অন্তভর্‚ক্ত করার দাবীতে মঙ্গলবার দুপুরে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে ঘন্টা ব্যাপী এই মানববন্ধনের আয়োজন করে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স ননএমপিও শিক্ষক ফোরাম জেলা শাখা। পরে জেলা প্রশাসকের কাছে একটি স্মারক লিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সংগঠনের জেলা শাখার সভাপতি প্রভাষক আব্দুল কাদের বিশ্বাস, সেক্রেটারী প্রভাষক মোঃ শাহীনুর রহমান সহসভাপতি প্রভাষক রফিকুল ইসলাম, প্রভাষক মোস্তাফিজুর রহমান, প্রভাষক আব্দুল হালিম, প্রভাষক মেহেদী হাসান, প্রভাষক বাবর আলী মালিথাসহ আরও অনেকে।

মানববন্ধনে পাবনা কলেজ, শহীদ এম মনসুর আলী ডিগ্রী অনার্স কলেজ, ঈশ্বরদী ডিগ্রী অনার্স মহিলা কলেজ, হাজী জসিম উদ্দিন ডিগ্রী অনার্স কলেজ, দেবোত্তর ডিগ্রী অনার্স কলেজ, টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রী অনার্স কলেজ, চাটমোহরের প্রফেসর বয়েন উদ্দিন ডিগ্রী অনার্স কলেজের প্রায় শতাধিক অনার্সের নিয়োগপ্রাপ্ত ননএমপিও শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *