পাবনায় নিখোঁজ রহস্য উদঘাটনে প্রশাসনের সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা পৌর সদরের বলরামপুর হাজিরহাট এলাকার শামসুদ্দিন খাঁন এর মেজো ছেলে সাবেক কুয়েত প্রবাসী বর্তমান কৃষক মোঃ খালেক খাঁন (৪৮) নিখোঁজের রহস্য উদঘাটনের জন্য সংবাদ সম্মেলন করে পরিবারের সদস্যরা।

আজ মঙ্গলবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলোনায়তনে গণমাধ্যম কর্মীদের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলনে করেন। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন পরিবারে পক্ষে ছোট ভাই মোঃ আব্দুস ছালাম খাঁন। এসময় আরো উপস্থিত ছিলেন নিখোঁজ খালেকের বড় ভাই মোঃ খলিলুর রহমান খাঁন, দ্বিতীয় স্ত্রী মোছাঃ সাদিয়া খাতুন ও চাচা মোঃ আলমগীর হোসেন খাঁন।

সংবাদ সম্মেলনে পরিবারের সদস্যরা লিখিত অভিযোগ পাঠ করে বলেন, চলতি মাসের ১৭ জুলাই বিকেলে তালাক প্রাপ্ত প্রথম স্ত্রী উম্মেকুলসুম বীনার মোবাইল ফোন পেয়ে বাড়ি থেকে বেড় হন। খালেক বাড়ি থেকে বেড় হওয়ার সময় বর্তমান স্ত্রীকে বলে যান প্রথম স্ত্রীর কাছে থাকা ছোট সন্তানকে আনতে যাচ্ছে। কিন্তু দীর্ঘ ৫দিন অতিবাহিত হলেও খালেক আর বাড়িতে ফিরে আসেনি । নিখোঁজ খালেককে খুজে না পাওয়ায় চরম উৎকন্ঠ আর দুশ্চিন্তার মধ্যে রয়েছে পরিবার সদস্যরা। খালেক নিখোঁজের বিষয়ে ১৮ জুলাই পাবনা সদর থানায় লিখিত অভিযোগ করে পরিবারের সদস্যরা।
পরিবারের অভিযোগ নিখোঁজ খালেকের প্রথম তালাম প্রাপ্ত স্ত্রী উম্মে কুলসুম বীনা ও তার বর্তমান স্বামী মোঃ শাহিদুল ইসলাম আসিফ পরিকল্পিত ভাবে খালেককে ডেকে নিয়ে হত্যা বা গুম করেছে। এই নিখোঁজের বিষয়ে পুলিশ প্রশাসন তাদের তেমন কোন সহযোগা করছেনা বলে অভিযোগ করেন সংবাদ সম্মেলনে। তাই নিখোঁজ খালেকে উদ্ধারের জন্য প্রশাসনসহ গণমাধ্যকর্মীদের কাছে সহযোগিতা চান খালেকের পরিবারের সদ্যরা। খালেক নিখোঁজ হওয়ার মূল রহস্য উদঘাটন করা জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন অসহায় পরিবার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *