পাবনায় নিখোঁজের ২২ দিন পর রিকসা চালকের কংকাল উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের ২২ দিন পর রিকসাচালক শফিকুল মন্ডল (৪৫) এর কংকাল উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৬ আগস্ট) বিকেলে উপজেলার অরণকোলা এলাকায় সুগারক্রপ গবেষণা কেন্দ্রের আখক্ষেত থেকে তার কংকালটি উদ্ধার করা হয়।

গত ২৭ জুলাই ঈশ্বরদী থানায় নিখোঁজের জিডি দেখে শফিকুলের বাড়ির লোকজনকে খবর দেয়া হয়। পরিধেয় লুঙ্গি ও জামা দেখে বাড়ির লোকজন কংকালটি শফিকুলের বলে শনাক্ত করেন।ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, কংকাল দেখে চেহারা শনাক্ত করা সম্ভব নয়। থানায় সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া গ্রামের নাজিম মন্ডলের ছেলে রিকসাচালক শফিকুল মন্ডল এর নিখোঁজের জিডি দেখে খবর দেয়া  হয়। তারা পরিধেয় কাপড়টি শফিকুলের বলে শনাক্ত করেছেন।

ওসি জানান, গত ২৬ জুলাই রাতে বাড়ি থেকে রিকসা নিয়ে বের হবার পর আর বাড়িতে ফিরে আসেননি শফিকুল মন্ডল। শফিকুলের বাবা নাজিম মন্ডল ২৭ জুলাই ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শফিকুলের বাবা জানান, পুরাতন ব্যাটারি বিক্রি নিয়ে একই এলাকার বাবলু ওরফে মগা বাবলুর ছেলে সাব্বিরের সাথে তার ছেলে শফিকুলের ঝামেলা চলছিলো। ব্যাটারির বদলে সাব্বির আমার ছেলের কাছে ইট দিয়ে ৪ হাজার টাকা কৌশলে হাতিয়ে নেয়। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে সাব্বির আমার ছেলেকে হত্যার হুমকি দিয়েছিল। ঘটনার এক সপ্তাহ পর থেকে শফিকুল নিখোঁজ ছিল।

একাধিক সূত্রের ধারনা, পূর্বের বিরোধের জের ধরেই শঠিকুল মন্ডলকে হত্যার পর গুম করা হয়েছিল।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে, আসামীরা পুলিশের নজরে রয়েছে। অতি অল্প মসময়ের মধ্যে আসামীরা গ্রেফতার হবে বলে তিনি দাবি করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *