পাবনায় নির্বাচনী সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে ছুরিকাঘাতে কিশোর নিহত 

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারনাকে কেন্দ্র করে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী আনারসের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া,  সংঘর্ষ চলাকালে মোবাইলে ভিডিও ধারণ করতে গিয়ে নাসিম হোসেন (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি।
সোমবার সন্ধ্যা ৬ টার দিকে তারাবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত কিশোর সদরের আটঘরিয়া পাড়া গ্রামের নবাব আলীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নৌকা প্রতীকের প্রার্থী রবিউল হক টুটুলের সমর্থকরা নির্বাচনী প্রচারণায় বের হয়। এ সময় স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর রহমান খানের সমর্থকরাও প্রচারণায় বের হয়।  উভয়পক্ষ  তারারবাড়িয়া বাজারে মুখোমুখি হলে ধাওয়া পাল্টা ও সংষর্ষ শুরু হয়। ধাওয়ার এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। এ সময় গুলাগুলির ঘটনাও ঘটে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে দু পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময়ে বাজার করতে আসা নাসিম নামে এক তরুন মোবাইলে ভিডিও ধারণ করছিল। এ সময় পেছন থেকে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!