পাবনায় পুলিশ সেবা সপ্তাহ পালন

মিজান তানজিল , পাবনা:  ‘পুলিশ সেবা সপ্তাহ’ ২০১৯ উদযাপন উপলক্ষে পাবনা জেলা পুলিশে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে। ৫ দিনব্যাপী নানা কর্মসূচির অংশ হিসাবে অাজ মঙ্গলবার বেলা ১১ টায় পাবনা জেলা পুলিশের কার্যালয় থেকে বিভিন্ন সেবা সম্পর্কিত ব্যানার, প্লেকার্ড, ফেষ্টুন নিয়ে সেবা সপ্তাহের প্রচারণার অংশ হিসেবে এই র‌্যালী বের করা হয়।
র‌্যালীটি জেলা পুলিশের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রাণ কেন্দ্রে ঐতিহাসিক টাউন হল চত্বরের সামনে এক পথ সভার আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, জেলা পুলিশের সদ্য পদন্নিত দায়িত্ব প্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) ইবনে মিজান,পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিৎ নাগ,পাবনা সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন,প্রমুখ। এছাড়া জেলা পুলিশের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকতাসহ সুধীজন ও পাবনা কর্মরত সাংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে পথসভায় জেলা পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বলেন, সারা দেশের ন্যায় এই পাবনাতেও জেলা পুলিশ ৯টি উপজেলায় পুলিশের জন সেবার্থে সকল সেবা কার্যক্রম চালু করা হয়েছে। বিশেষ করে ট্রিপল নাইন সেবা বিষয়ে আমরা ব্যাপক জোর দিয়েছি। এছাড়া নারী ও শিশু বান্ধব পুলিশিং সেবা, কমিউনিটি পুলিশিং এর সুফল, ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রদত্ত সেবা, অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবা কিভাবে আরো দ্রুত জনগনের দ্বারপ্রান্তে পৌঁছানো যায় সেই কাজ করে যাওয়ার কথা বলেন। পুলিশিং সেবা সহজ করার লক্ষ্যে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

জেলা পুলিশের আজ থেকে শুরু হওয়া এই পুলিশ সেবা সপ্তাহ চলবে আগামী ৩ ফেব্রুয়ারী পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *