পাবনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী খুন

পাবনা প্রতিনিধি : জমিজমা নিয়ে পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী আলামিন হোসেন (২৫) খুন হয়েছেন। এ ঘটনায় তার ভাই রজব আলী গুরুতর আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার দুপুরে পাবনার সুজানগর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলামিন সুজানগর পৌরসভার রাধানগর মহল্লার মৃত আব্দুস সাত্তার প্রামানিকের ছেলে। তিনি সুজানগর পৌরসভার টিকাদানকারী পদে চাকুরী করতেন।

স্থানীয়রা জানান, দুপুরে পাবনা আদালত থেকে বাড়ি ফিরছিলেন দুই ভাই আলামিন ও রজব। পথিমধ্যে আতাইকুলা থানার সাদুল্লাপুর নামক স্থানে প্রতিপক্ষের লোকজন তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজন রজব আলীকে মূমুর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সহ সুরতহাল প্রতিবেদন তৈরী করছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কারা হত্যাকান্ডের সাথে জড়িত তাদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *