পাবনায় প্রতিরক্ষা সচিবের শীতবস্ত্র বিতরণ

রফিকুল ইসলাম সুইট: পাবনা জেলা সশস্ত্র বাহিনী বোর্ডের ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং মহান বিজয় দিবস উপলক্ষ্যে রবিবার পাবনা অঞ্চলের অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর বীর মুক্তিযোদ্ধা এবং অন্যান্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব ড. মো: আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাবনা জেলা সশস্ত্র বাহিনী বোর্ড কার্যালয়ে দুইশতাধিক পাবনা অঞ্চলের অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর বীর মুক্তিযোদ্ধা এবং অন্যান্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ টেকসই উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশের উন্নয়ন আজ সারা বিশ্বে স্বীকৃত। অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর বীর মুক্তিযোদ্ধা এবং অন্যান্য পদবীর মানুষগুলো জীবনের সবচেয়ে মুল্যবান সময় দেশ মাতৃকার স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় উৎসর্গ করেছেন। আপনাদের কাছ থেকে মানুষ দেশপ্রেম, শৃঙ্খলাবোধ, কর্তব্যপরায়ন এবং দায়িত্ববোধ শিখবে। সরকার সবসময় আপনাদের পাশে থাকবে। আপনাদের গৌরববোজ্জল অবদানের জন্য আমরা কৃতজ্ঞ। শীতবস্ত্র (কম্বল) বিতরণ শেষে প্রতিরক্ষা সচিব বৃক্ষরোপন করেন। পরে, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ডের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মামুন মাহমুদ ফিরোজ চৌধুরী এনডিসি.জি, পাবনা জেলা সশস্ত্র বাহিনী বোর্ডের সচিব মেজর একেএম আনিুসুর রহমান(অব.) সহ বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং পাবনা জেলা সশস্ত্র বাহিনী বোর্ডের কর্মকর্তাগণ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *